• July 27, 2024

নবাগত গুইমারা রিজিয়ন কমান্ডার’র লক্ষ্মীছড়িতে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: নবাগত গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান লক্ষ্মীছড়ি জোন সদরে এক মতবিনিময় সভা করেছেন। ১০ অক্টোবর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও হেডম্যান-কার্বারীদের সাথে এ মতবিনিময় সভা করেন।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাবু রে¤্রাচাই চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, সাবেক আওয়ামীলীগ সভাপতি আবুল হাসেম চৌধুরী। এছাড়া ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি আপনাদের সহযোগিতায় যা যা করনীয় সম্ভব সাধ্যমত করার চেষ্টা করবো। আমি আপনাদের সবার সহযোগিীতা নিয়ে এক সাথে কাজ করবো। উন্নয়নমূলক যে কোনো ভালো কাজ সবাই মিলেমিশে করলে অনেক সুন্দর হয়। তিনি এলাকার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে পাহাড়ি-বাঙ্গালি ঐক্যবন্ধ থেকে এলাকার উন্নয়নে কাজ করার আহবান জানান গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post