নানা আয়োজনে মানিকছড়ির উন্নয়ন মেলা সম্পন্ন

মানিকছড়ি প্রতিনিধি: উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে এবার মানিকছড়িতে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। ১১-১৩ জানুয়ারী ৩ দিন ব্যাপি উপজেলা টাউন হল চত

পানছড়িতে বই উৎসব, নতুন বই পেয়ে খুশি শিক্ষার্থীরা
সুবর্ণজয়ন্তীতেই মৈত্রী সেতু উদ্বোধনের সম্ভাবনা, অপেক্ষার প্রহর গুনছে দুই বাংলার মানুষ
খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমার মনোনয়ন বৈধ ঘোষণা

মানিকছড়ি প্রতিনিধি: উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে এবার মানিকছড়িতে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। ১১-১৩ জানুয়ারী ৩ দিন ব্যাপি উপজেলা টাউন হল চত্বরে উপজেলার বিভিন্ন প্রশাসনিক দপ্তর,এনজিও,লাইফ ইন্সুরেন্স, উপজেলা নারী উন্নয়ন ফোরাম ও সমাজ উন্নয়ন প্রকল্পের ৩৬টি স্টল মেলায় প্রদর্শিত হয়েছে। প্রতিটি স্টল উপস্থাপনে সৃজনশীলতা ছিল লক্ষণীয়। মেলায় জনসমাগমের পাশাপাশি স্কুল-কলেজ শিক্ষার্থীদের জন্য ছিল চিত্রাংকন,বির্তক ও কুইজ প্রতিযোগিতা।

১৩ জানুয়ারী সমাপনী দিবসে বিকাল সাড়ে ৩টায় অনুষ্টিত হয় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদ ইকবাল(অ.দা) এর সভাপতিত্বে এবং সমাজ উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মো. ইয়াছিনুল হক এর সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পবিরাব পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ, কৃষি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম মজুমদার, প্রাণী সম্পদ কর্মকর্তা মো.মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনসহ সকল বিভাগীয় দপ্তর প্রধান।

সভায় শেষে মেলায় উপস্থাপিত স্টলের মধ্যে প্রথম স্থান অর্জন করেন একটি বাড়ী,একটি খামার স্টল, ২য় স্থান অর্জন করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ এবং ৩য় স্থান অর্জন করেন সমাজ উন্নয়ন প্রকল্প অফিস। এছাড়া চিত্রাংকন,বির্তক ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদানের পাশাপাশি অংশ্রগহনকারী সকল স্টলকে শুভেচ্ছা পুরস্কার তুলে দেন অতিথিরা।