খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

নানিয়ারচরে শিক্ষিকা শ্লীলতাহানীর প্রতিবাদে শিক্ষক সমিতির স্মারকলিপি

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচরে এক শিক্ষিকা শ্লীলতাহানি চেষ্টার প্রতিবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে প্রাথমিক শিক্ষক সমিতি নানিয়ার চর শাখা। ১৭ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১১ টায় নানাক্রুম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা শ্লীলতাহানী চেষ্টার প্রতিবাদে ও দোষীকে চিহ্নিত করে যথাযথ শাস্তির দাবীতে শিক্ষক সমিতির সভাপতি মুকুল বিকাশ খীসা ও সাধারণ সম্পাদক প্রাজীব বড়ূয়া স্বাক্ষরিত এক স্মারকলিপি নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর প্রদান করা হয়।

স্মারকলিপিতে বলা হয়, উপজেলার নানাক্রুম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা গত ১৬ নভেম্বর সকালে স্কুলে আসার পথে এক বখাটে কর্তৃক শ্লীলতাহানী চেষ্টার শিকার হন। শিক্ষকদের পক্ষ থেকে এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান এবং দোষীকে চিহ্নিত করে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার পূর্বক আইনানুগ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। ভবিষ্যতে যাতে কোন প্রকার ন্যাক্কারজনক ঘটনা না তার নিরাপত্তা নিশ্চিত করারও দাবী করা হয়।

এ বিষয়ে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন হালদার বলেন, এক শিক্ষিকার লিখিত একটা অভিযোগ পেয়েছি। তবে, শ্লীলতাহানীর মতো কোন ঘটনা ঘটেনি। ভিকটিম ভয় পেয়েছে মাত্র। শিক্ষক সমিতির প্রতিনিধিরা ইউএনও বরাবর স্মারকলিপি প্রদানের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমার জানা নেই, রাঙামাটি সদরে মিটিং এ আছি, থানায় গেলে বিষয়টা জানা যাবে। বিষয়টা আমি দেখবো।