• May 22, 2024

না ফেরার দেশে মানিকছড়ি বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি মজিদ মোল্লা, শ্রদ্ধা ও ভালোবাসায় চিরবিদায়

আবদুল মান্নান: মানিকছড়ির প্রবীণ ব্যক্তিত্ব উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রথম উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. আবদুল মজিদ ভূইঁয়া ওরপে মজিদ মোল্লার নামাজে জানাজায় হাজারো মানুষের উপস্থিতি প্রমাণ করে উপজেলার প্রথম জনপ্রতিনিধি হিসেবে সফল প্রশাসক ছিলেন তিনি। ৫ মে সকাল ১০ টায় মরহুমের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে বাড়ীর পাশে তাকে দাফন করা হয়েছে। জেলা ও উপজেলা বিএনপি ও অংশ সংগঠন থেকে ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন এ সফল রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি।

৫ মে সকাল ১০টায় অনুষ্টিত নামাজে জানাজায় অংশ নেয় জেলা বিএনপি,যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। এছাড়া উপজেলা সাবেক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,ইউনিয়ন চেয়ারম্যান, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী,উপজেলার বিভিন্ন গ্রাম সর্দ্দার,মাতব্বর,কার্বারীগণ মরহুমকে শেষবারের দেখতে ভীড় জমায়। এছাড়া সিন্দুকছড়ি জোন কমান্ডারের পক্ষে নামাজে জানাজায় অংশ নেয় জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাহ উদ্দীন। নামাজে জানাজা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো.আফসারুল ইসলাম, উপজেলা বিএনপি’র সভাপতি এম.এ. করিম, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক,ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. জব্বার,এম.এ. রাজ্জাক ও জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাহ উদ্দীন। এছাড়া মরহুমকে দেখতে সমবেত হন সাবেক উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, শিক্ষাবিদ মো. আতিউল ইসলাম, ব্যবসায়ী রুপেন পালসহ উপজেলার নবীন ও প্রবীণ ব্যক্তিবর্গসহ হাজারো জনতা। পরে মরহুমের পারিবারিক জায়গায় তাকে দাফন করা হয়। নামাজে জানাজায় ইমামতি করেন তিনটহরী উচ্চ বিদ্যালয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ওয়ালি উল্লাহ।

উল্লেখ্য যে, মরহুম আবদুল মজিদ ভূইঁয়া ওরপে মজদ মোল্লা ১৯৮৩ সালে প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে মো. চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে ১৯৭৭ সালে তিনি ১ নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ এর প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী,দুই ছেলে,তিন মেয়েসহ দেশ-বিদেশে(ভারত)বহু-আত্মীয়-স্বজন রেখে গেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post