চট্টগ্রাম সংবাদজাতীয় সংবাদরাঙ্গুনিয়াশিরোনামস্লাইড নিউজ

নিখোঁজের ২৮ দিন পর রাঙ্গুনিয়ায় ট্রাক চালকের লাশ উদ্ধার

শান্তি রঞ্জন চাকমা,রাঙ্গুনিয়া: নিখোঁজের ২৮ দিন পর মোহাম্মদ আজিজুল হক (২১) নামের এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল রোববার মরদেহ পোষ্ট মর্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জনৈক আবদুল হাকিমের ছেলে ট্রাক চালক আজিজুল হক ২৮ মার্চ নিখোঁজ হয়। আত্মীয়-স্বজনরা সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করেও ট্রাক চালকের খোঁজ না পেয়ে রাঙ্গুনিয়া থানায় লিখিত অভিযোগ করেন। ট্রাক চালককে উদ্ধারে চট্টগ্রাম জেলা সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুব মিল্কী’র কৌশল ও কর্মপন্থায় ২৮ দিন পর মামলার মুল রহস্য উদঘাটন করেন।

ট্রাক চালকের নিখোঁজে জড়িত থাকার অভিযোগে পোমরা হাজীপাড়ার মোহাম্মদ নুরুল আলমের ছেলে মো. নিজাম (২৯) নামে একজনকে সন্দীপ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। আসামীর দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী শনিবার রাত সাড়ে ১২টায় পোমরা ইউনিয়নের চৌধুরীখীল নির্জন পাহাড়ের নিচে থাকা একটি ডোবা থেকে আজিজের লাশ উদ্ধার করা হয়।

রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব মিল্কী বলেন, হত্যাকান্ডে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং ঘটনার সাথে আরো কেউ জড়িত কিনা তা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।