নির্বাচনী ব্যানার-পোষ্টারের বিরুদ্ধে রাঙ্গুনিয়ায় অভিযান

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রাজনৈতিক সকল প্রকার ব্যানার, পোষ্টার, বিলবোর্ড ও প্রচারপত্রের বিরুদ্ধে রবিবার উপজেলা

করোনায় দেশজুড়ে সেনাবাহিনীর প্রশংসনীয় উদ্যোগে জনমনে সন্তোষ
একের পর এক ধ্বসে পড়ছে হালদার সিসি ব্লক, ব্যাপক দূর্নীতির অভিযোগ
ফটিকছড়ির কাঞ্চননগরে ফকির আহমদ নামে এক যুবককে জবাই করে হত্যা 

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রাজনৈতিক সকল প্রকার ব্যানার, পোষ্টার, বিলবোর্ড ও প্রচারপত্রের বিরুদ্ধে রবিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়।

রাঙ্গুনিয়া থানা পুলিশের সহযোগীতায় অভিযানে নেতৃত্বে দেন নির্বাহী হাকিম ও সহকারি কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমা। সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার প্রবেশ মুখ তাপ বিদ্যুৎ, শান্তির হাট, বুড়ির দোকান, গোচরা চৌমুহনী, পৌরসভার গোডাউন, ইছাখালী, রোয়াজার হাট, মরিয়ম নগরের চৌমুহনী, চন্দ্রঘোনার লিচু বাগান, দোভাষী বাজারে লাগানো ব্যানার, পোস্টার, ফেস্টুন ও রাজনৈতিক বিভিন্ন প্রচারপত্র খুলে ফেলা হয়।

নির্বাচন কমিশনের নির্দেশনা পর উপজেলা জুড়ে নিজ নিজ পোষ্টার, ব্যানার ও বিভিন্ন প্রচারপত্র সরাতে মাইকিং করা হলেও না সরানোর কারণে অভিযান চালানো হয়। এছাড়াও মার্কেট, রাস্তা, যানবাহন, সরকারি-বেসরকারি স্থাপনাসহ বিভিন্ন জায়গায় যাদের নামে নির্বাচনী ব্যানার, পোস্টার, ফেস্টুনসহ যেসব প্রচারসামগ্রী নামিয়ে ফেলার নির্দেশনা দেয়া হয়।