খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে সন্ত্রাসীর গুলিতে নিহত ইউপিডিএফ কর্মীর লাশ পাঠানো হয়েছে মর্গে

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় প্রতিপক্ষ অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফের কর্মী অংথোই মারমা ওরফে(আগুন) (৫২) নিহত হওয়ার পর লাশ উদ্দার করে পাঠানো হয়েছে মর্গে।

২রা সেপ্টেম্বর শুক্রবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার দেওয়ান পাড়া বৌদ্ধ মিশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অংথোই মারমা গুইমারা উপজেলার বুদং পাড়ার (যৌথ খামার) কংহ্লাউ মারমার ছেলে ও এই এলাকার বাসিন্দা ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত গুইমারা ইউপিডিএফ সংগঠন ইউনিটের দায়িত্বে ছিলেন এবং তিনি স্থানীয়দের কাছে গুইমারার ত্রাস হিসেবে পরিচিত ছিলেন। তার কাছ থেকে ইতালির তৈরী ১টি পিস্তল ও ৫রাউন্ড গুলি পাওয়া গেছে।

এ ঘটনার প্রতিবাদে ইউপিডিএফের কর্মীরা গুইমারা’র বাইল্যাছড়ি ও রামগড়সহ বিভিন্নস্হানে গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগ করে ঘটনার পর পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানিয়েছেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।