• May 22, 2024

নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থনে প্রচারণা শুরু

 নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থনে প্রচারণা শুরু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। ১৯ ডিসেম্বর মঙ্গলবার সকালে জেলা সদরের বেতছড়িমুখ এলাকায় গণসংযোগ করে তিনি প্রচারণা শুরু করেন। এছাড়াও জেলার মাইসছড়ি ও মহালছড়ির পথে পথে পথসভা অনুষ্ঠিত হয়। এসময় নৌকার প্রার্থীকে স্থানীয় বাসিন্দারা ডাকঢোল বাজিয়ে বরণ করেন।

প্রচারণাকালে নৌকার প্রধান নির্বাচনী এজেন্ট ও সাবেক খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান চাথোঅং মারমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগ নেতা নীলোৎপল খীসা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, সুনীল চাকমাসহ হেডম্যান কার্বারিরা উপস্থিত ছিলেন।এদিকে তৃনমূল বিএনপির প্রার্থী উশ্যেপ্রু (সোনালী আঁশ) পক্ষে গুইমারা বাজারে প্রচারণা করার খবর পাওয়া গেছে।

প্রতীক বরাদ্ধের পর জাতীয় পার্টির প্রার্থী মিথিলা রোয়াজা (লাঙ্গল) ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মো. মোস্তফা (আম প্রতীক) পক্ষে মাইকে প্রচারণা করতে দেখা গেছে। এদিকে মঙ্গলবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে খাগড়াছড়ি শহরে বিজয় র‌্যালি করে ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post