খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে লক্ষ্মীছড়িতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে লক্ষীছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলা আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালীটি বিভিন্ন স্লোগানে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় সংলগ্ন সভাস্থলে এসে শেষ হয়।

পরে উপজেলা আ.লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আ.লীগের সদস্য আব্দুর রশিদ মোল্লা। সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক বেলাল হোসেন বেপারি, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও সাথোইঅং মারমা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, পদ্মা সেতু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী প্রচেষ্টা ও প্রত্যয়ের ফসল। বছরের পর বছর কষ্টের পর প্রমত্তা পদ্মার বুক চিরে সেতু তৈরির এই সুন্দর স্বপ্ন এখন বাস্তবায়ন হয়েছে। পদ্মা সেতু এখন শুধু একটি অবকাঠামো নয়, এটা বাংলাদেশের সক্ষমতা ও আত্মমর্যাদার প্রতীক। এগিয়ে যাওয়ার প্রতিচ্ছবি। দেশের অন্যতম অহংকার ও গৌরবের প্রতীক।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সহ-সভাপতি খন্দকার আব্দুল ওহাব, আজিবর রহমান গাজী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন গাজি, আ.লীগ নেতা তালাত মাহমুদ শিশির, যুবলীগ সভাপতি আবুল কালাম, মহিলা আ.লীগের সভানেত্রী কাজল আক্তার, ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি ও ইউপি সদস্য জয়নাল আবেদিনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।