খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে ইয়াবাসহ গ্রেফতার ১

খাগড়াছড়ি প্রতিনিধি খাগড়াছড়ির পানছড়িতে ১৯৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আল আমিন (১৭) নামের এক শিশুকে গ্রেফতার করেছে পানছড়ি থানা পুলিশ।

বুধবার (১৫ জুন ) সন্ধ্যা ৬টা ১০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি থানাধীন পোড়াবাড়ি ব্রিকফিল্ডের পাশে মেইন রোড থেকে আল আমিনকে গ্রেফতার করা হয়।তার পিতার নাম মোঃমিজানুর রহমান, গ্রাম ওমরপুর।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ আনচারুল করিম এর নেতৃত্বে অভিযানে সাথে ছিলেন সঙ্গীয় ফোর্স এস আই অনিক,এ এস আই তানবির,এ এস আই মঞ্জুর।আরেকজন আসামি ওমর ফারুক (৩৪) পলাতক রয়েছে।তার পিতা মোঃমফিজ উদ্দিন,গ্রাম:উল্টাছড়ি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনচারুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আল-আমিনকে ১৯৭টি ইয়াবাসহ গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলার রজু হয়েছে এবং তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে। এর সাথে জড়িত আরেকজন আসামী ওমর ফারুক পলাতক রয়েছে।তাকে গ্রেফতার এর চেষ্টা চলতেছে।

এই সময় তিনি আরও বলেন,মাদকের সাথে আমাদের কোন আপোষ নাই।আমি পানছড়িতে থাকাকালীন সময়ে মাদকসহ যেকোনো ধরনের অপরাধ কার্যক্রম সংঘটিত হতে দেওয়া হবে না।