• June 19, 2024

পানছড়িতে আ’লীগ নেতার উপর হামলার ঘটনায় ইউপিডিএফ’র বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব, সভাপতির গাড়ীর চালক মোঃ মোহন মিয়ার উপর সন্ত্রাসী হামলার অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় ১৩জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত নামা আরো ১৫/২০জনকে আসামী করে মামলা দায়ার করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়, মোঃ বাহার মিয়া বাদী হয়ে ১নং লোগাং ইউপি চেয়ারম্যান ১। প্রতুত্ত্যর চাকমাকে প্রধান আসামী এবং ইউপিডিএফ‘র আরো ১৩জনের নাম উল্লেখ করে মামলা রুজু করা হয়েছে। অপর আসামীরা হলো-২.টিক্কু চাকমা, ৩.শিমুল চাকমা, ৪. খোকন বিকাশ ত্রিপুরা, ৫.শ্যামল চাকমা, ৬.কালো প্রিয় চাকমা, ৭. সর্বোত্তম চাকমা, ৮. সঞ্চয় চাকমা, ৯. অনীল চন্দ্র চাকমা, ১০. কাঁলা চাঁন চাকমা, ১১. সুমিত্র চাকমা, ১২. সাইক্লোন চাকমা, ১৩. পুলক চাকমা। মামলা নং ০৩-২৭/১১/২০১৮ইং। দারা ২৭/১১/২০১৮ইং। ৩৪০/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩২৭/৫৫৬/১১৪৭।

প্রসঙ্গত, গত ২৬শে নভেম্বর সোমবার দুপুরে বড়কলক এলাকায় মোঃ বাহার মিয়া, জয়নাথ দেব, বিজয় কুমার দেব, মোঃ মোহন মিয়ার উপর হামলা করে আহত করে এবং গাড়ী ভাংচুর করে। এর অভিযোগে এই মামলা দায়ার করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post