খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে ইউপিডিএফ’র সাবেক কর্মীকে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছডি়তে দুর্বৃত্তের গুলিতে সাগর ত্রিপুরা নামে এক ইউপিডিএফ’র সাবেক কর্মীকে হত্যা করা হয়েছে। ১৮ জুলাই রোববার সকাল ৯টার দিকে পানছড়ির মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে। সাগর ত্রিপুরা মরাটিলা এলাকার অনি মোহন ত্রিপুরার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাগর সকালে বাড়ি থেকে দোকানে আসে। হঠাৎ করে বেশ কয়েকজন লোক এসে তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পানছড়ি থানার অফিসার্স ইনচার্জ দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে। সেখানে মরদেহ উদ্ধারে পুলিশ কাজ করছে। মরদেহ উদ্ধার করে থানায় এনে পরবর্তী কার্যক্রম সম্পূর্ণ করা হবে। এই ঘটনা কারা জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে পুলিশ অফিসার জানায়।

ইউপিডিএফের সাবেক কর্মীকে গুলি করে হত্যার নিন্দা: ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা ১৮ জুলাই সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে পানছড়ি উপজেলার মরাটিলায় সন্ত্রাসী কর্তৃক খল কুমার ত্রিপুরা ওরফে সাগর (২৮) নামে ইউপিডিএফের এক সাবেক কর্মীকে গুলি করে হত্যা ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, সকালে খল কুমার ত্রিপুরা (সাগর) পানছড়ি বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। তিনি মরাটিলা দোকানের পাশের রাস্তার ধারে গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে় ছিলেন। এমন সময় (সকাল ৯টা) পানছড়ি বাজারের দিক থেকে ১০-১২ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি অবিলম্বে খল কুমার ত্রিপুরার হত্যাকারীদের গ্রেফতার এবং সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবি জানিয়েছেন।