পানছড়িতে জন্মাষ্টমীর বর্ণাঢ্য র‌্যালি, জেলা পরিষদের অনুদান প্রদান

পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের নেতৃত্বে ভাবগাম্ভীর্যপূর্ণ আনন্দ-উচ্ছাসের মধ্যে দিয়ে সনাতন ধর্মলম্বী ত্রি

ইউপি নির্বাচন: দুল্যাতলীতে নৌকা-চশমা, বর্মাছড়িতে আনারস-মোটরসাইকেল প্রতিদ্বন্ধিতার সম্ভাবনা
খাগড়াছড়িতে বিশ্ব পর্যটন দিবস পালিত
ত্রিপুরা সম্প্রদায়ের প্রধান সামাজিক উৎসব বৈসু

পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের নেতৃত্বে ভাবগাম্ভীর্যপূর্ণ আনন্দ-উচ্ছাসের মধ্যে দিয়ে সনাতন ধর্মলম্বী ত্রিপুরা সম্প্রদায়ের বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে পানছড়িতে পালিত হয়েছে জন্মাষ্টমীর মঙ্গল শোভাযাত্রা। এ উপলক্ষে সোমবার (৩সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় আদিত্রিপুরাপাড়া কালি মন্দির প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পাজেপ‘র সদস্য জননেতা পার্থ ত্রিপুরা জুয়েল।

ধর্ম মোতাবেক নিজের জিবণ পরিচালনা করলে সমাজে, রাষ্ট্রে এবং ব্যাক্তি জিবণে সুখ, শান্তি এবং সমৃদ্ধিতে পরিপূর্ণ হয়ে উঠবে উল্লেখ করে প্রধান অতিথি বলেন, দেশ আপনার, আমার, সকলের, তাই দেশের সেবায় সকলকে ঐক্যবদ্ধ্য ভাবে কাজ করতে হবে। সকলেই আজ নিজ নিজ ধর্ম স্বাধীন ভাবে পালন করছে উল্লেখ করে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে, তাই আগামী নির্বাচনে উন্নয়নের মার্কায় নৌকায় ভোট দিয়ে ধর্মীয় স্বাধীনতা রক্ষা ও দেশের উন্নয়নে উপস্থিত সবাইকে ভূমিকা রাখার আহবান জানান।  শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরের পুরুহিত কির্ণ মোহণ ভক্ত এর সভাপতিত্বে ও কালো মনি ত্রিপুরা পরিচালিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, পেয়াছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্ত বিকাশ ত্রিপুরা প্রমূখ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, পানছড়ি উপজেলা ছাত্রিেলগর সাধারণ সম্পাদক জহিরুল আমিন রুবেল প্রমূখ।

আলোচনা সভা শেষে বিশাল শোভাযাত্রা বের হয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মোহাম্মদপুর গিয়ে শেষ হয় এবং প্রধান অতিথি এলাকার বিভিন্ন সমস্যার কথা শ্রবণ করেন সমাধানের আশ্বাস প্রদান করে স্থানীয় সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এছাড়াও তিনি প্রতিবন্ধিকে নগদ ১০ হাজার টাকা এবং ফুটবল এ্যাকাডেমিকে ২০হাজার টাকা অনুদান প্রদান করেন।