• June 14, 2024

পানছড়িতে জলশে জুলুস পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জলশে জুলুস পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত হয়েছে। এ উপলক্ষে গাউসিয়া কমিটি ও আহলে সুন্নাত আল জামাত পানছড়ি কমিটি‘র উদ্যেগে আজ মঙ্গলবার সকাল ৯টায় একটি বর্ণাঢ্য র‌্যালি মুক্তিযোদ্ধা স্কোয়ার থেকে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো মুক্তিযোদ্ধা স্কোয়ারে আলোচনা সভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন, প্রকৌশলী মোঃ খোরশেদ আলম, বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েদ আলী তালুকদার, তালুকদারপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা অহিদুর রহমান প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, পানছড়ি উপজেলা গাউসিয়া কমিটির সভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, আহালে সুন্নত আল-জামাত পানছড়ি কমিটির প্রচার সম্পাদক কাজী ইসমাইল বিন ইউসুফসহ শতশত আশেকানে মাইজভান্ডারীর ভক্ত ও আহালে সুন্নাত আল জামাতের অনুসারী এবং ধর্মপ্রাণ মুসলিমগন।

দু-জাহানের মুক্তির দূত আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর দেখানো পথ অনুসরণ করে যারা নিজের জিবণকে পরিচালনা করেছে, তারা ইহ কালে পেয়েছে শান্তি ও পরকালে পাবে মুক্তি উল্লেখ করে প্রধান অতিথি প্রকৌশলী মোঃ খোরশেদ আলম বলেন, যখন এই পৃথিবীতে ছিলনা কোন নিয়ম ও শৃংখ্যলা, ঠিক সেই মূহুর্তে আগমণ ঘটে আমাদের নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর। তিনি অনেক ত্যাগ স্বীকার করে আমাদেও মাঝে সত্য ও ন্যায়ের ধর্ম ইসলাম এবং কোরআন-হাদিস রেখে গেছেন, আসুন আমরা সবাই কোরআন-হাদিসের আলোকে পরিচালিত হয়ে জিবণ গড়ি।

প্রসঙ্গত, এই দিনে অর্থাৎ ১২ই রবিউল আওয়াল হয়রত মোহাম্মদ (সাঃ) শান্তির অগ্রদূত হিসাবে পৃথিবিতে আগমন ঘটে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post