খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে প্রতিবন্ধি কল্যান সংঘের নির্বাচন

স্টাফ রিপোর্টার: বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংঘের নির্বাচন সম্পন্ন হয়েছে।  ৩০ আগষ্ট  বৃহস্পতিবার সকাল ৯টা হইতে দুপুর ২টা পর্যন্ত নিজেস্ব কার্যলয়ে এই নির্বাচন অনুষ্টিত হয়।

সভাপতি পদে ৩নং পানছড়ি সদর ইউপির সাবেক মেম্বার ও প্রধানমন্ত্রী কতৃক জয়ন্তী পুরস্কার প্রাপ্ত ছাতা মার্কা মোছাঃ রোজি‘কে ৫০ ভোটে পরাজিত করে চেয়ার মার্কা নিয়ে সভাপতি পদে জয় লাভ করেন মোঃ হাছানুজ্জামান, তিনি পেয়েছেন ৯৬ ভোট। সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন ও মোঃ শরিয়ত‘কে পরাজিত করে টিউবওয়েল মার্কা নিয়ে ৬৮ ভোট পেয়ে জয় লাভ করেন মোঃ হানিফ মিয়া। অর্থ সম্পাদক পদে আঃ খালেক‘কে ১৯ ভোটে পরাজিত করে মই মার্কা নিয়ে জয় লাভ করেন জয়নাল আবেদীন। তিনি পেয়েছে ৭৬ভোট।

পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম ও ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন -এর উপস্থিতিতে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের অফিস সহকারী মোঃ আল এমরান প্রধান নির্বাচন কমিশনারের দায়ীত্ব পালন করেন। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সমাজ সেবা অধিদপ্তরের ফিল্ড সুপারভাইজার গৌরব চাকমা।  প্রসঙ্গত, প্রতিবন্ধী কল্যাণ সংঘের ভোটার সংখ্যা ১৬৭, ভোট অধিকার প্রয়োগ করেছে ১৪৬ জন ভোটার।