• May 24, 2024

পানছড়িতে বিভাগীয় কমিশনার’র সফর

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: বাংলাদেশ আপনার আমার সকলের, বাংলাদশের মানুষের আয় ও আয়ু বৃদ্ধি পেয়েছে, বাংলাদেশ ক্রমেই এগিয়ে যাচ্ছে, উন্নয়ন কাজের জন্য পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডে হাজার হাজার কোটি টাকার বরাদ্ধ দেওয়া হয় উল্লেখ করে প্রধান অতিথি বলেন, পানছড়ি উপজেলা প্রায় ৩৩৫বর্গ কিলোমিটার তার মধ্যে পাকা রাস্তা আছে মাত্র ৩০কিলোমিটার যা অত্যান্ত দুঃখ জনক। তাই আপনারা আপনাদের এলাকার উন্নয়নের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করুন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নন।

খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম এর পরিচালিত সভায় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার দীপক চক্রবর্তী, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, ২৪৩নং পুজগাং মৌজার হেডম্যান শান্তিময় চাকমা প্রমূখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন পানছড়ি থানা অফিসার্স ইনচার্জ মোঃ নুরুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ মোমিন, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, সকল বিভাগীয় প্রধান, হেডম্যান, কার্বারীগন। বিশ্বের দরবারে বাংলাদেশের আগ্রতি সম্পর্কে ব্যাপক আলোচনা হচ্ছে উল্লেখ করে বিভাগীয় কমিশনার আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়ন ও সাম্প্রদায়ীক সম্প্রতীর বাংলাদেশ বিনির্মাণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তাই আসুন আমরা সবাই মিলেমিশে দেশের উন্নয়নে কাজ করি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post