ইউপি নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে ব্যালট পেপার ছিনতাই: আটক ২, কেন্দ্র স্থগিত ১

স্টাফ রিপোর্টার: পানছড়িতে ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চললেও দুপুরের পর ছন্দপতন ঘটে। দুপর ১২টায় পানছড়ি সদর ইউনিয়নের পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ও ভাংচুর হয়।

এ সময় ৩০০ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনায় দুইজন আহত হয়। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোট কেন্দ্রে সহিংসতার অভিযোগে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দুইজনকে আটক করে। পরে প্রিজাইডিং অফিসার ঐ কেন্দ্রের ভোট স্থগিত করেন।

সকাল থেকে কড়া নিরাপত্তায় পানছড়ি উপজেলার ৫ইউনিয়নের ৪৬ কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়। প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। নির্বাচন সুষ্ঠু করতে  ৪ স্তরের পুলিশি নিরাপত্তা ব্যববস্থা নেওয়া হয়। ২ প্লাটুন বিজিবি ও ২ প্লাটুন র‌্যাব সদস্য মোতায়ন করা করা হয়। নির্বাচনে মাঠে রয়েছে ৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পানছড়ির ৫ইউনিয়নে ভোটার সংখ্যা ৫১ হাজার। নির্বাচনে চেয়ারম্যান পদে ২৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য ৫৩ জন ও সাধারণ সদস্য পদে ১৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।