• May 22, 2024

পানছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: যথাযোগ্য মর্যাদা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে খাগড়াছড়ির পানছড়িতে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল থেকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্টান নানান কর্মসূচীর আয়োজন করেন।

এ উপলক্ষে আজ সকালে শহীদ বেদীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব এর নেতৃত্বে আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠন, বিএনপির সভাপতি মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠন, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ অলি আহাম্মদ এর নেতৃত্বে বাজার উচ্চ বিদ্যালয়, ট্রাক্টার চালক ও মালিক সমিতি, মরাটিলা নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বাদশা কুমার ত্রিপুরা ও প্রধান শিক্ষক মানজয় ত্রিপুরার নেতৃত্বে মরাটিলা নিন্ম মাধ্যমিক বিদ্যালয়সহ অসংখ্য প্রতিষ্টান পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে ক্রিড়া প্রতিযোগীতা, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

পানছড়ি সদর ছাত্রলীগের আয়োজনে রক্তের গ্রুপ নির্ণয়ে উপলক্ষে মুক্তিযোদ্ধা স্কয়ারে আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ মোমিন। বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দে। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব এর উদ্বোধন কৃত আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, পানছড়ি থানার ওসি মোঃ নুরুল আলম। সদর ছাত্রলীগের সভাপতি শিমুল সাহা এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির আহাম্মেদ এর সঞ্চালিত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক। প্রসঙ্গত, যুব রেডক্রিসেন্ট সোসাইটি পানছড়ি ইউনিটের সহযোগীতায় রক্তের গ্রুপ নির্ণয়ন করা হয়।

দিবসটি উপলক্ষে ৩নং পানছড়ি সদর ইউপির উদ্যেগে ইউনিয়ন পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ৩নং পানছড়ি সদর ইউপির চেয়ারম্যান মোঃ নাজির হোসেন এর সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ নজরুল ইসলামের পরিচালিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন থানা অফিসার্স ইনচার্জ মোঃ নুরুল আলম, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ বাহার মিয়া, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দে, ৩নং পানছড়ি সদর আ.লীগের সভাপতি মোঃ ওবাইদুর রহমান (আবাদ), সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক, বাজার উন্নয়ন কমিটির সভাপতি হেদায়েদ আলী তালুকদার, সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আল আমিন প্রমূখ। আলোচনা সভা শেষে কোমলমতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post