Homeস্লাইড নিউজপাহাড়ের সংবাদ

পানছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদের কমিটি গঠন

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় সনাতন সমাজ কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সল/২০১৮ সম্পন্ন হয়েছ

খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তি ও ভোট কারচুপি’র প্রতিবাদে বিএনপির মিছিল
রামগড়ে অবৈধভাবে বিক্রি করা সরকারি পাঠ্যবই উদ্ধার
মানিকছড়িতে ৩জনসহ জেলায় আরো ৭জন ‘করোনা’ পজিটিভ
মোফাজ্জল হোসেন ইলিয়াছ: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় সনাতন সমাজ কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক কাউন্সল/২০১৮ সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষে শনিবার দুপুর সাড়ে ১২টায় পানছড়ি বাজার দেবালয় মন্দিরে সনাতন সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি জয়প্রশাদ দেব- এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পূর্ণবাসন এবং অভ্যান্তরীণ উদ্বাস্ত নির্দিষ্টকরণ সম্পর্কিত টাস্কফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
প্রধান অতিথি জাতীয় ও সংগঠনটির পতাকা উত্তোলন এবং  মন্দিরের বর্ধিতকরণ ভবনের উদ্বোধনকৃত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরা, এ্যাড. আশতোষ চাকমা, পানছড়ি থানা অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি মোঃ বাহার মিয়া প্রমূখ। সভার উদ্বোধন করেন সনাতন সমাজ কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি‘র সভাপতি বিধান কানুনগো ও প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সজল বরণ সেন।
আলোচনা সভার শেষে বন কুমার দে‘কে সভাপতি, টিকলু চৌধুরী‘কে সিনিয়র সহ-সভাপতি, উত্তম বর্ণিক‘কে সাধারণ সম্পাদক ও চন্দন বাবু‘কে যুগ্ন-সম্পাদক ও উল্লাস দে‘কে সাংগঠনিক সম্পাদক করে ৩ বছর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।