• June 19, 2024

পাহাড় ধসে মহালছড়ি- সিন্দুকছড়ি সড়ক সাময়িক চলাচল বন্ধ থাকার পর চালু

 পাহাড় ধসে মহালছড়ি- সিন্দুকছড়ি সড়ক সাময়িক চলাচল বন্ধ থাকার পর চালু

গুইমারা প্রতিনিধি: টানা ও ভারী বর্ষণে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি মহালছড়ির মহা সড়কে পাহাড় ধসে যান চলাচল বন্ধ হয়ে পড়েছে।

২৭আগষ্ট রবিবার সকালে গুইমারা উপজেলার বিভিন্ন স্থানে পাহাড়ের ঢালুতে গড়ে উঠা ঘর-বাড়ি সহ খাল বিল, রাস্তাঘাটে ইতোমধ্যে পাহাড় ধসের আংশিক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। এছাড়াও সিন্দুকছড়ির পঙ্খীমুড়ায় পাহাড় ধসে সিন্দুকছড়ি মহালছড়ি সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেলে দ্রুত সময়ের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনী,পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা নিরলস ভূমিকায় সড়ক ও যোগাযোগ ব্যবস্থা চলাচলের উপযোগী করতে কাজ করে যাচ্ছে এবং আংশিক হারে যান চলাচলের ব্যবস্থা করে দেওয়া হয়।

জোন উপ-অধিনায়ক মেজর আসাদুজ্জামান খন্দকার বলেন, এই ভারী বর্ষণে কোনো যায়গায় কোনো মানুষ ক্ষয়ক্ষতির সম্মুখীন না হয় সে ব্যাপারে আমরা খেয়াল রাখার চেষ্টা করছি এবং পাহাড়ের ঢালুতে থাকা লোকজনকে নিরাপদ স্থানে সরে আসার জন্য আহবান জানাচ্ছি।

গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব চৌধুরী বলেন, আমারা চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে মানুষের দুর্ভোগ নিরসনে যান চলাচল স্বাভাবিক করে দেওয়ার জন্য এবং ভারী বর্ষণে পাহাড়ের আশেপাশে বসবাস কারীদেরকে নিরাপদ স্থানে স্থানান্তরিত করার জন্য।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post