• July 27, 2024

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি রামগড়ের ১৩৩ গৃহহীন পরিবার

 প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশি রামগড়ের ১৩৩ গৃহহীন পরিবার

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ১৩৩টি পরিবারের মাঝে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। বুধবার(২২ মার্চ) দুপুরে খাগড়াছড়ির রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে জমি ও গৃহ হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। প্রধান অতিথি বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে লক্ষে দেশের সব ভূমিহীন পরিবারকে ঘর প্রদান কার্যক্রম চলমান রয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, পৌর মেয়র রফিকুল আলম, অফিসার ইনচার্জ মিজানুর রহমান, প্রকল্পের সদস্য সচিব ও পিআইও নজরুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, উপজেলা আ.লীগ সভাপতি মোস্তফা হোসেন, ১ ও ২ নং ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, নুরুল আলম আলমগীর প্রমুখ।

উপজেলা সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর কারিগরি সহযোগিতায় উপকারভোগী পরিবারসহ সরকারী- বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান- কার্বারী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক প্রমূখ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post