পাহাড়ে সম্প্রীতি রক্ষায় আ’লীগের বিকল্প নেই- কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সাংসদ (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, পাহাড়ে সম্প্রীতি রক্ষায় শেখ হাসিনা ও আ’লীগের বিকল্প নেই। শান্তিচুক্তি বাস্তবায়ন তার প্রকৃত উদাহরণ।

এসময় তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য খাগড়াছড়িবাসীর প্রতি আহবান জানান।

মঙ্গলবার(১৪ মার্চ) দুপুরে ২নং পাতাছড়া ইউপি পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশুতোষ চাকমা, জেলা পরিষদ সদস্য নিরুৎপল খীসা,জেলা আ’লীগের যুব মহিলা সভাপতি ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, কৃষি বিষয়ক সম্পাদক শুভ মঙ্গল চাকমা, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ফারুক, জেলা যুব মহিলালীগ সভানেত্রী বিউটি রাণী ত্রিপুরা, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, ইউএনও মমতা আফরিন, পৌর মেয়র রফিকুল আলম কামাল, ভাইস চেয়ারম্যান আনোযার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ওসি মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন, আরো উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, হেডম্যান- কার্বারী, জেলা উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

এসময় প্রধান অতিথি ৬শত ১৯জনকে ভালনারেবল উইমেন বেনিফিট(ভিডব্লিউবি) ২০২৩-২৪ প্রোগ্রামের কার্ড হস্তান্তর, চাল বিতরণ ও ৩জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা এবং নাকাপায় ২নং ইউপি’র দলীয় কার্যালয় উদ্বোধন করেন।

অপর দিকে-রামগড় পৌরসভায় দুস্থ ও অসহায়দের মাঝে ২০টি সেলাই মেশিনসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ ৬ লাখ ৭০ হাজার টাকা অর্থ প্রদান করেন।

Read Previous

মানিকছড়িতে গাঁজাসহ ২জন আটক

Read Next

গুইমারা রিজিয়ন বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো, মানবিক সহায়তা প্রদান