পাহাড়ে ২৩ বিজিবির থার্টিফাস্ট নাইট উদযাপন

পাহাড়ে ২৩ বিজিবির থার্টিফাস্ট নাইট উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: সবাই যখন সাগরের পারে, টিএসসির চত্তর কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠ

মানিকছড়িতে রাস্তার পাশ থেকে নবজাত উদ্ধার
নতুন করে আরো একজন করোনা শনাক্ত, মানিকছড়ি ‘রেড জোন’ ঘোষণা
গুইমারা ২৪ আর্টিলারি ব্রিগেড’র ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর নানা আয়োজন শুরু
খাগড়াছড়ি প্রতিনিধি: সবাই যখন সাগরের পারে, টিএসসির চত্তর কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি প্রত্যান্ত পাহাড়ী পল্লী ঘুরে, ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের বাড়ি, বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছে খাগড়াছড়িতে সীমান্ত রক্ষায় সদাজাগ্রত ২৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এবিএম জাহিদুল করিম। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এই বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শিবাদে ভরে দিয়েছেন। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু সাধারণ মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি।
তাদের মুখে ফুটিয়েছেন ক্ষনিকের হাঁসি। শীত বস্ত্র বিতরণ কালে ২৩ বিজিবি’র অধিনায়ক এবিএম জাহিদুল করিম বলেন, আমাদের এই
ক্ষুদ্র প্রচেষ্টায় নতুন বছরের শুরুর দিনটা অসহায়, দুস্থ মানুষেরা যেন সুন্দর ভাবে কাটাতে পারে তবেই হবে থার্টি ফাষ্ট নাইটে আমাদের বড় প্রাপ্তি। এসময় ২৩ ব্যাটালিয়নের মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোঃ আশিকুর রহমান, সহকারী পরিচালক নজরুল ইসলাম খান সহ বিজিবি’র পদস্থ কর্মকর্তাগন ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

COMMENTS