পিস্তল ও গুলিসহ ফাতেমা অপহরণ মামলার আসামী আটক

মাটিরাঙ্গা প্রতিনিধি: গুইমারায় পিস্তল ও গুলিসহ গৃহবধু ফাতেমা বেগম (নয়নলতা ত্রিপুরা) অপহরণ মামলার প্রধান আসামী সজীব ত্রিপুরাকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক

খাগড়াছড়িতে পোল্ট্রি শিল্প খামারীদের মানববন্ধন 
রামগড়ে প্রথম এক স্বাস্থ্য ল্যাব টেকনিশিয়ান করোনা শনাক্ত
পানছড়িতে রস্ক প্রকল্পের কর্মশালা

মাটিরাঙ্গা প্রতিনিধি: গুইমারায় পিস্তল ও গুলিসহ গৃহবধু ফাতেমা বেগম (নয়নলতা ত্রিপুরা) অপহরণ মামলার প্রধান আসামী সজীব ত্রিপুরাকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সজীব ত্রিপুরা বাইল্যাছড়ি ২নং রাববার বাগান এলাকার মনোরঞ্জন ত্রিপুরার ছেলে।

নিরাপত্তা বাহিনী সুত্রে জানা গেছে, ৩ মার্চ শনিবার দিবাগত রাত ২ টার দিকে বাইল্যাছড়ি এলাকায় তার নিজ বাড়ীতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী অভিযানের মাধ্যমে তাকে আটক করতে সক্ষম হয়। এ সময় তার বাড়ি তল্লাশী করে তোষকের নীচে কাগজে মোড়ানো অবস্থায় একটি ২.২ পিস্তল ও ১০ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। আটককৃত সজীব চাকমা ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের কর্মী। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাাসাবাদে আটককৃত সজীব ত্রিপুরা গৃহবধু ফাতেমা বেগমকে অপহরণের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন গুইমারা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।

বিগত ৮ সেপ্টেম্বর ২০১৭ইং (শুক্রবার) ঈদের ছুটি শেষে স্বামীসহ একটি যাত্রীবাহি বাস যোগে চিটাগাং যাবার পথে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় বাস থামিয়ে ভিতওে ঢুকে স্বামীর পাশে বসে থাকা স্ত্রীকে জোরর্প্বূক তুলে নিয়ে যায়।