পুনাক’র উদ্যোগে লক্ষ্মীছড়িতে গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

পুনাক’র উদ্যোগে লক্ষ্মীছড়িতে গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যান সমিতি(পুনাক)এর উদ্যোগে লক্ষ্মীছড়ি উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২৪ জানুয়

নারী সাংসদ বাসন্তী চাকমা’র ত্রাণ সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে
কর্মী নিহত ও নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল
মানিকছড়িতে ৫ সরকারী কর্মকর্তা হোম কোয়ারেন্টাইনে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যান সমিতি(পুনাক)এর উদ্যোগে লক্ষ্মীছড়ি উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৪ জানুয়ারী মঙ্গলবার বিকালে খাগড়াছড়ি জেলার পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী এর সভাপতিত্বে লক্ষ্মীছড়ি থানার মাঠে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মোঃ নাইমুল হক, পিপিএম।

অনুষ্ঠানে লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূঁইয়া শুভেচ্ছা বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মানিকছড়ি সার্কেল অফিসার এ কে এম কামরুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সেকেন্ড অফিসার (এস.আই) মো: কামাল উদ্দিন।

এছাড়াও খাগড়াছড়ি জেলা সদরের সার্কেল অফিসার জিনিয়া চাকমা, লক্ষ্মীছড়ি কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি লেলিন কুমার চাকমাসহ গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। লক্ষ্মীছড়ির প্রায় শতাধিক গরীব ও দুঃস্থদের মাঝে কম্বল তুলে দেন অতিথিরা। এর আগে লক্ষ্মীছড়ি থানার পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ নাইমুল হক ও পুনাক’র সভানেত্রী রেহানা ফেরদৌসী কে ফুল দিয়ে বরণ ও গার্ড অফ অনার দেওয়া হয়।

COMMENTS