• May 24, 2024

পুনাক’র দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা

 পুনাক’র দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা

স্টাফ রিপোর্টার:”লক্ষ্য হোক সহায়তার-জয় হোক মানবতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)’র উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

১৭ডিসেম্বর রোববার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি প্রধান শহর শাপলা চত্বরস্থ মুক্তমঞ্চে এ বিনামূল্যে চিকিৎসা সেবা’র শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মুক্তা ধর।

উদ্বোধনকালে পুলিশ সুপার মুক্তা ধর বলেন, পুলিশ নারী সমিতি এ জেলার অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচি পালন করা হচ্ছে। এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা সেবায় বিভিন্ন বিভাগের অভিজ্ঞ চিকিৎসকেরা এ সেবা প্রদান করেন।এদিন ডায়াবেটিস, প্রেসার মাপা ও পরীক্ষা-নিরীক্ষাসহ নানান রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার তফিকুল আলম,সদর থানার অফিসার ইনচার্জ তানভীর আহসানসহ জেলা পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post