খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পুলিশি বাধার অভিযোগ: খাগড়াছড়িতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি: পুলিশের বাধাঁর মুখে খাগড়াছড়িতে দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করতে ব্যর্থ হয়ে শহরের ভাঙ্গাব্রীজ এলাকায় কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি ও অংগ-সংগঠন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই মানববন্ধনের আয়োজন করে জেলা বিএনপি। মঙ্গলবার বেলা ১২ টার দিকে কর্মসূচিতে বক্তব্য রাখন, জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা।

বক্তারা অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বেলা ১১টায় মানববন্ধন কর্মসূচির আয়োজন করে নেতাকর্মীরা। কিন্তু পুলিশ সেখানে কর্মসূচি পালনে বাঁধা দেয় এবং দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রাখে। এক পর্যায়ে নেতাকর্মীরা ভাঙ্গা ব্রীজ সড়কে মানবন্ধন করে।

এসময় কর্মসূচি পালন থেকে বক্তারা শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের বাঁধার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার ভূয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রায় দিয়ে  খালেদা জিয়াকে করাগারে প্রেরণ করেছে বলেও অভিযোগ করেন।