খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পুলিশের বাঁধার মধ্য দিয়ে গুইমারা উপজেলা যুবদলের শোক র‌্যালি

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় যুবদলের উদ্যোগে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা মোঃ শাওনকে পুলিশ কর্তৃক গুলি করে হত্যার প্রতিবাদে পুলিশের বাঁধার মধ্য দিয়ে পালিত হয়েছে শোক র‌্যালী। ১০সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ঘটিকার সময় পুলিশের বাধা বিঘ্নতা এবং গন্ডির মধ্য দিয়ে শোক র‌্যালী করেন গুইমারা উপজেলা যুবদলের নেতাকর্মীরা।

এসময় উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ সালমান হোসেনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ। এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নবী হোসেন, সহ-সভাপতি এসএম মিলন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ স্বপন উপজেলা যুবদলের সদস্য সচিব আরমান হোসেন, সিন্দুকছড়ি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোঃ জালাল হোসেন রিপনসহ গুইমারা,হাফছড়ি, সিন্দুকছড়ির বিএনপি, যুবদল ও ছাত্রদলের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সভাপতি পুলিশকে উদ্দেশ্যে করে বলেন, আমাদেরকে আর গণ্ডির মধ্যে আটকিয়ে রাখা যাবে না। আমারা কেন্দ্রীয় কমিটি এবং প্রিয় নেতা ওয়াদুদ ভূইয়ার ডাকে সাড়া দিয়ে রাজপথে নেমে রাতের ভোটের সরকারের পতন ঘটিয়ে ছাড়বো ইনশাল্লাহ। জনগনের দুঃখ কষ্ট দূর করতে নিজেদেরকেই আন্দোলনে নামতে হবে। তাই আগামির ডাকে সকলকে ঐক্যব্ধ হয়ে আন্দোলনে নামার ঘোষণা দিয়ে শোক র‌্যালী সমাপ্তি করেন।