ফটিকছড়িতে দুই ঘরে ডাকাতি: গৃহকর্তাকে বেদম মারধর, স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে ডাকতির ঘটনায় গৃহকর্তা আহত হয়েছে। এতে নগদ ৪ লক্ষ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, ৮ টি মোবাইল ফোন লুট করেছে ডাকাতদল। গত শনিবা

হিজড়ার সাথে চারজনের অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় কিশোর রাহাতকে হত্যা
কোটা পুনর্বহালের দাবীতে ফটিকছড়িতে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন
সৈয়দ চাঁন শাহ (র.) ত্যাগ ও সাধনার মাধ্যমে অলীত্ব হাসিল করেছেন
ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে ডাকতির ঘটনায় গৃহকর্তা আহত হয়েছে। এতে নগদ ৪ লক্ষ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, ৮ টি মোবাইল ফোন লুট করেছে ডাকাতদল। গত শনিবার দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের সুলতান সরকার বাড়ির মো.মহসিন ও রুবেল হোসেনের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত তিনটার দিকে ১৫/২০ জনের একটি ডাকাত দল ওই বাড়িতে হানা দেয়। প্রথমে কয়েকজন দেয়াল টপকিয়ে গেইটের ভেতর প্রবেশ করে। দুই ভাইয়ের মধ্যে প্রথমে রুবেল হোসেনের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তাদের ধারালো অস্ত্র দিয়ে জিম্মি করে লুটপাট চালায়। রুবেলের বিদেশ যাওয়ার ভিসা বাবদ রাখা নগদ ২ লাখ ৬৪ হাজার টাকা তুলে দিতে বাধ্য করে। এরপর ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল লুট করে। রুবেলের পর পাশের ঘরে তার ভাই মহসিনের ঘরে ডুকার জন্য ডাকাতদল ফন্দি করে তার গলায় ছুরি রেখে মাকে হাসপাতালে নিয়ে যেতে দরজা খোলতে বলাতে বাধ্য করে।
এবার মহসিনের ঘরে ঢুকেও তাদের জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে। ডাকাতদল চলে যাওয়ার পর তাদের মঁর চিৎকারে প্রতিবেশীরা এসে ডাকাতের হামলায় আহত মুহসিনকে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাবুল আকতার বলেন, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির আলামত গুলো জব্দ করা হয়েছে এবং গৃহকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেছে।