• July 27, 2024

বঙ্গবন্ধুর মৃত্যু মানে বাঙালির মৃত্যু জাতীয় শোক দিবসে পিসিএনপি’র আলোচনা সভা

 বঙ্গবন্ধুর মৃত্যু মানে বাঙালির মৃত্যু জাতীয় শোক দিবসে পিসিএনপি’র আলোচনা সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: সাংবাদিক কামাল পারভেজ’র স্বরচিত কবিতা “বাঙালির মৃত্যু” হারিয়েছি হারিয়েছি হারিয়েছি কি হারিয়েছি, প্রকাশ পায়না মুখের ভাষা, হৃদয়ে রেখেছি গেঁথে তোমার ভালোবাসা, তাই তো বাঙালি কাঁদো নিরবে কাঁদো। কবিতা পাঠের মধ্য দিয়ে আলোচনা সভায় শুরু হয়। তার আগে কোরআন তেলায়ত শোকাহত পরিবারের প্রতি শ্রদ্ধাশীল রেখে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি’র) কেন্দ্রীয় কমিটির উদ্যােগে আজ ১৫ ই আগস্ট চট্টগ্রাম কার্যালয়ে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপি’র চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাঙালি জাতি আজ বিস্মিত শোকে কাতর, শুধু ১৫ আগস্ট যে আমাদের হৃদয়ে ভেঙেছে তা নয় পুরো বাংলাদেশ হারিয়েছে একজন বাংলার মহানায়ক ও শ্রেষ্ঠ বাঙালিকে।  এ জাতিকে যারা এতিম করেছে ঐসব ঘাতকদের বিচার এই বাংলার মাটিতেই করতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক মন্জুরুল আলম মন্জু, পিসিএনপি’র মহাসচিব আলমগীর কবির, সিনিয়র সাংবাদিক শাহরিয়ার হাসান, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার চট্টগ্রাম মিডিয়া প্রধান কামাল পারভেজ, দৈনিক সময়ের কাগজ পত্রিকার আঞ্চলিক সম্পাদক নুর মোহাম্মদ রানা, ক্যান্টপাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক মাহফুজুর রহমান, সহযোগী অধ্যাপক সিরাজুল ইসলাম, প্রভাষক মোঃ শরীফ, দৈনিক গিরিদর্পন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান এম কে মোমিন, সাংবাদিক গোলাম মর্তুজা, পিসিএনপি’র কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব এস এম মাসুম রানা, মহানগর কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম এ আমিন, উপাধ্যক্ষ মনিরুল ইসলাম প্রমুখ।।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post