বরকলে আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠিত

রাঙামাটি প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাংগঠনিক তৎপরতা শুরু করেছে বরকল রাঙামাটির উপজেলা আ’লীগ। এ কর্মকান্ড পরিচালনার জন্য সোমবার

আ.লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ফুল দিয়ে বরন
রামগড়ে আ’লীগ-বিএনপি সংঘর্ষে থমথমে অবস্থা, বিজিবি মোতায়েন
সংরক্ষিত নারী আসনে বিনা প্রতিদ্বন্ধিতায় খাগড়াছড়ির বাসন্তী চাকমা নির্বাচিত

রাঙামাটি প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাংগঠনিক তৎপরতা শুরু করেছে বরকল রাঙামাটির উপজেলা আ’লীগ। এ কর্মকান্ড পরিচালনার জন্য সোমবার (১২নভেম্বর) সকালে উপজেলা আলীগের উদ্যোগে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

জেলা আ’লীগের যুগ্ন সাধার সম্পাদক সন্তোষ কুমার চাকমাকে আহবায়ক, উপজেলা আ’লীগের সহ -সভাপতি প্রভাত কুমার চাকমাকে যুগ্ন আহবায়ক, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সুবির কুমার চাকমাকে সদস্য সচিব করে ৬৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
উপজেলা আলীগের সভাপতি মোঃ ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন- জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সন্তোষ কুমার চাকমা।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সভাপতি মো. মনির হোসেন, ভুষণছড়া ইউনিয়ন আলীগের সভাপতি মো. দুলাল তালুকদার, আইমাছড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ রুহুল আমিন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আগামী সংসদ নির্বাচনে আলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নিরলস ভাবে কাজ করে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। নিজেদের দলের মধ্যে কোন দ্বন্ধ থাকলে তা ভূলে গিয়ে নির্বাচনে তার প্রভাব না ফেলে ঐক্য বদ্ধ হয়ে দলের প্রার্থীকে জয়ী করার চেষ্টা করতে হবে বলে নেতারা অভিমত ব্যক্ত করেন।