বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন এর খাগড়াছড়ি জেলা শাখার কমিটি গঠন

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন এর খাগড়াছড়ি জেলা শাখার কমিটি গঠন

অন্তর মাহমুদ: বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন ( বিএফএ) এর খাগড়াছড়ি জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে । ১৪ অক্টোবর শুক্রবার সকালে খাগড়াছড়ির শান্তি পরিবহন

রামগড়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা,ঘাতক আটক
খাগড়াছড়িতে নৌকার সমর্থনে কংজরী চৌধুরী’র প্রচারণা
মানিকছড়িতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার

অন্তর মাহমুদ: বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন ( বিএফএ) এর খাগড়াছড়ি জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে । ১৪ অক্টোবর শুক্রবার সকালে খাগড়াছড়ির শান্তি পরিবহন বাস মালিক সমিতির সম্মেলন কক্ষে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে এই কমিটি গঠন সম্পর্কিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি এস এম জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন এর পরিচালক মোঃ মাহবুবুল আলম খান ।

সভায় বক্তারা নতুন কমিটির নেতৃবৃন্দকে সুষম বন্টনের মাধ্যমে ডিলারদের সাংগঠনিক কর্মকান্ডকে আরো এগিয়ে নেয়ার আহবান জানান । সর্বপোরি ডিলারদের স্বার্থ সম্পর্কিত বিষয়ে সর্বাত্তক প্রচেষ্টা অব্যাহত রাখার আহবান জানান বক্তারা । সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান ওরফে সেলিম হুজুর, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন মানিকছড়ি উপজেলা শাখার সাবেক সভাপতি নুরুল হুদা, খাগড়াছড়ি জেলা শাখার যুগ্ম সম্পাদক কাজল বড়ুয়া ও বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের প্রমুখ । পরে প্রধান অতিথি সকলের মতামতের ভিত্তিতে সভাপতি পদে কে এম ইছমাইল হোসেন ও সাধারণ সম্পাদক পদে মোঃ আবদুল কাদের এর নাম ঘোষনার করে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন খাগড়াছড়ি জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট কমিটি চুড়ান্ত করেন ।

কমিটিতে প্রিয়দর্শী বড়ুয়া ও ফজলুল করিম পাটোয়ারীকে সহ সভাপতি, কাজল বড়ুয়াকে যুগ্ম সম্পাদক,জীবক চাকমাকে কোষাধ্যক্ষ, অশোক দত্তকে দপ্তর সম্পাদক, পরিতোষ সাহাকে প্রচার সম্পাদক সহ বিপ্লব বড়ুয়া, নুরুল ইসলাম ও জাকির হোসেনকে সদস্য নির্বাচিত করা হয়৷ সব শেষে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কমিটির কার্যক্রমকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন ।