Homeস্লাইড নিউজশিরোনাম

বাংলাদেশ মানবাধিকার কমিশন খাগড়াছড়ি জেলা আংশিক কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মানবাধিকার কমিশনের আংশিক খাগড়ছড়ি জেলা কমিটি অনুমোদন করা হয়েছে। ২৪শে মে চট্রগ্রাম বিভাগীয় শাখা‘র প্রধান এড্যাভোকেট আবুল হাশম

রামগড়ে বার্ষিক পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁসে পরীক্ষা বাতিল, অভিযুক্ত শিক্ষকদের শোকজ
মানিকছড়িতে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ
লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যেগে বিনামূল্যে চক্ষু শিবির, চশমা এবং ওষধ বিতরণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মানবাধিকার কমিশনের আংশিক খাগড়ছড়ি জেলা কমিটি অনুমোদন করা হয়েছে। ২৪শে মে চট্রগ্রাম বিভাগীয় শাখা‘র প্রধান এড্যাভোকেট আবুল হাশম এর স্বাক্ষরে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

জানা যায়, জহির উদ্দিন ফিরোজ‘কে সভাপতি, দিদারুল ইসলাম দিদার‘কে নির্বাহী সভাপতি, অধ্যক্ষ মাওলানা শফিকুল ইসলাম‘কে সহ-সভাপতি,আনোয়ার হোসেন (শুভ)‘কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

১২ সদস্য বিশিষ্ট একমিটির অন্যান্যরা হলেন,  মোঃ ফোরকান উদ্দিন নির্বাহী সাধারণ সম্পাদক, মনির হোসেন রুবেল যুগ্ন-সাধারণ সম্পাদক, মোহাম্মদ আমিন শরিফ তোফাজ্জল হোসেন মায়া ও শরিফ সরকার সাংগঠনিক সম্পাদক, ডাক্তার হারুন অর রশিদ (রনি) দপ্তর সম্পাদক, তারেক হোসেন শুভ প্রচার সম্পাদক, মোঃ শরিফুল ইসলাম কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক করে বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্রগ্রাম গর্ভনর কার্যলয় থেকে ১২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। আগামী ৩মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা বলা হয়েছে ঘোষিত কমিটিতে।