বান্দরবানে রাজা এমপি মন্ত্রীরা কী করেছেন -বীর বাহাদুর

প্রিয়দর্শী বড়ুয়া,লামা(বান্দরবান): আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পার্বত্য প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং

আমি বন্যার পানিতে ভেসে আসা কচুরিফনা নই -এটিএম পেয়ারুল ইসলাম
দীঘিনালায় নির্বাচনী কার্যালয় ব্যবহার নিয়ে উত্তেজনা, ধাওয়া-পাল্টা ধাওয়া
দীঘিনালায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, নৌকা-ধানের শীষের প্রচারণা

প্রিয়দর্শী বড়ুয়া,লামা(বান্দরবান): আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পার্বত্য প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং প্রশ্ন করে বলেছেন, যুগযুগ ধরে বান্দরবানে রাজা, মন্ত্রী, এমপি ও জেলা পরিষদ চেযারম্যানগণ ছিলেন। তারা কি কি উন্নয়ন করেছেন, আর আওয়ামী লীগ গত দশ বছরে কি করে নি।” তিনি গতকাল রবিবার লামা পৌর বাস টার্মিনালে আয়োজিত নির্বাচনী প্রচারণা জন সভায় সমবেত বিশাল সমাবেশে এ প্রশ্ন করেন। এসময সমবেত হাজারো উৎফুল্ল জনতা মুর্হুমৃুহু জযবাংলা জয়বঙ্গবন্ধু ধ্বনিতে সমাবেশ মুখর করে তুলেন।

পৌর আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলার মোহাম্মদ রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত নির্বাচনী প্রচারণা সভায় বীরবাহাদুর আরো বলেন, বৃটিশ ও পাকিস্তানীদের সামন্তবাদি কায়দায় নেতৃত্বের নামে যারা কর্তৃত্ব কায়েম করেছেন তাদেরকে এলাকাবাসি বর্জণ করেছেন। তিনি আরো বলেন, আপনারা কেন পাঁচ বছর অন্তর অনুষ্ঠিত সংসদ নির্বাচনে ভোট দিয়ে এমপি বানান। সকলে বলেন, আমাদের উন্নয়নের জন্য। তিনি আবারও প্রশ্ন করেন, আপনাদের কাঙ্খিত উন্নয়ন হয়েছে কি। সবাই বলেন হযেছে, হযেছে। এবার তিনি বলেন, বান্দরবানকে নিযে আমি আরো অনেক স্বপ্ন দেখি। আমার সেসব স্বপ্ন বাস্তবায়নের জন্য আপনারা আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিন। আমি প্রতিটি ঘরেঘরে উন্নয়ন পৌঁছে দেবো।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, পৌর মেয়র মোঃ জহীরুর ইসলাম, মহিলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, এনজেড একতা মহিলা সমিতির নির্বাহী পরিচালক আনোয়ারা বেগম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী কাউন্সিলার জাহানারা বেগম প্রমুখ।