দীঘিনালায় স্কুল শিক্ষিকা লীলা দাশ’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

খাগড়াছড়ি প্রতিনিধি: দীঘিনালা উপজেলা সদরের অনাথাশ্রম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক লীলা দাশ (৫০) রবিবার গভীর রাতে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যু সংবাদে সোমবার সকাল থেকে বোয়ালখালী বাজারস্থ বাসভবনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভীড় জমে উঠে।

তাঁর স্বামী মৃদুল সেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এবং দীঘিনালা সনাতন সমাজ কল্যাণ পরিষদের সভাপতি। লীলা দাশ’র প্রতি সোমবার দুপুরে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মো: কাশেম, সা: সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, বোয়ালখালী বাজার পরিচালনা কমিটির সভাপতি হাজী মো: জসিম উদ্দিন, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন, খাগড়াছড়ি পৌরসভার প্যানেল মেয়র পরিমল দেবনাথ এবং জেলা ছাত্রলীগ নেতা নয়ন বড়ুয়া পৃথকভাবে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এছাড়া খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য মো: জাহেদুল আলম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নবকমল চাকমা, দীঘিনালা উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি দীপুলাক্ষ চাকমা ও সা: সম্পাদক আতিকউল্লাহ পাটোয়ারী পৃথক বিবৃতিতে এই শিক্ষিকার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেন।
সোমবার বিকেলে দীঘিনালাস্থ পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে।

Read Previous

বান্দরবানে রাজা এমপি মন্ত্রীরা কী করেছেন -বীর বাহাদুর

Read Next

ফটিকছড়িতে ইসলামী ফ্রন্টে নির্বাচনী ইশতেহার ঘোষণা