বিএনপির নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে খাগড়াছড়িতে আ.লীগের বিক্ষোভ

বিএনপির নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে খাগড়াছড়িতে আ.লীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বিএনপি-জামাতের দেশব্যাপী দেশবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সং

খাগড়াছড়িতে মারমা ছাত্র ঐক্য পরিষদের পরিচিতি সভা
বিজিবি’র মামলায় ক্ষোভ আর আতঙ্কে মাটিরাঙ্গাবাসী
রামগড়ে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭মার্চ পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বিএনপি-জামাতের দেশব্যাপী দেশবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন ব্যানারে বিএনপির-জামাত বিরোধী এবং বোমাবাজি,নৈরাজ্য তান্ডবের প্রতিবাদ জানিয়ে মিছিলটিতে নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে অংশ নেয়।

১০ ডিসেম্বর শনিবার খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ করে। এ সময় বিএনপির দেশ বিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে নানা স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে খাগড়াছড়ি জেলা শহর।

বিক্ষোভ মিছিলে এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। মিছিলে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক এড. উম্মে হাবিবা, কৃষক লীগের কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, সদস্য শামীম চৌধুরী, নুরুল্লাহ হিরো,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জাবেদ হোসেন, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, খাগড়াছড়ি জেলা কৃষক লীগের আহবায়ক পিন্টু ভট্টাচার্যসহ নেতাকর্মীরা অংশ নেন।

COMMENTS