• June 24, 2024

বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধের বিরুদ্ধে খাগড়াছড়িতে মানববন্ধন

 বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধের বিরুদ্ধে খাগড়াছড়িতে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি: বিএনপি -জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী সমাজ ব্যানারে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা আয়োজনে খাগড়াছড়ি জেলা সদরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার  সকালে খাগড়াছড়ি  প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি  ক্রইসাঞো মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  জেলা পরিষদ সদস্য শাহিনা আক্তার, জেলা আওয়ামীলীগের মহিলা বিষযক সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা।

এসময় মানববন্ধনে জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অন্তরা খীসা, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁশরী মারমা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নুসরাত জাহান সূচী,  যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা, যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারজানা আজমসহ মহিলা আওয়ামী লীগ, যুব মহিলালীগ ও আওয়ামীলীগের নারী নেতৃবৃন্দসহ সর্বস্তরের নারীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ক্রইসাঞো মারমা বলেন, বিএনপি-জামাত সারাদেশে যে তান্ডব শুরু করেছে এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের মানুষ ও দেশের সম্পদ এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।দেশের সম্পদ ও দেশের মানুষের অবাধ চলাচল ও শান্তি বিঘœীত করার অধিকার কারোর নেই।সুতরাং এসব তান্ডব ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন মানুষকে প্রতিবাদ জানাতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post