বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গুইমারায় আওয়ামীলীগ

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গুইমারায় আওয়ামীলীগ

গুইমারা প্রতিনিধি: দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির বিরুদ্ধে খাগড়াছড়ির গুইমারায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। ১০ ডিসেম

মহালছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা
লক্ষ্মীছড়িতে শান্তিপূর্ণ ভাবে এসএসসি পরীক্ষা শুরু
ঈদ মুবারাক, সবাইকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা -সম্পাদক, পাহাড়ের আলো

গুইমারা প্রতিনিধি: দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির বিরুদ্ধে খাগড়াছড়ির গুইমারায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

১০ ডিসেম্বর শনিবার সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের করা হয়। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা বিভিন্ন স্লোগান সহকারে মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে সমাবেশে মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুইমং মারমা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মীর, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ সৌম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু তাহের, সহ-সভাপতি সমীরণ পাল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমাসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

COMMENTS