খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

বিটিভি চট্টগ্রাম’র নিয়মিত অনুষ্ঠান “পাহাড়িয়া মন” এর শিল্পীদের সম্মানি চেক প্রদান 

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা রামগড় পৌরসভার মেয়র মোঃ রফিকুল আলম বলেছেন, শান্তি- সম্প্রীতি, শিক্ষা-সাংস্কৃতিক, উন্নয়নের স্বার্থে পাহাড়ি বাঙালি সকল সম্প্রদায়ের লোক রামগড়ের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। তিনি আরো বলেন, পার্বত্যঞ্চল রামগড়ের শিক্ষা- সাংস্কৃতিক অগ্রযাত্রায় শিল্পী কলাকৌশলীদের ভুমিকা ছিল অনস্বীকার্য্য। তাই আমাদের যার যার অবস্থান থেকে এ ঐতিহ্যে ধারা অব্যাহত রাখতে আহবান জানান। পাহাড়ে এ ধরনের আয়োজন ররাখায় বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের যথাযত কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।
১৮ মার্চ শুক্রবার সন্ধ্যায় রামগড়ে বিটিভির চট্টগ্রাম কেন্দ্র থেকে সম্প্রচারিত পাহাড়িয়া মন অনুষ্ঠানে অংশগ্রহণকারী ২৩ জন শিল্পী ও কলাকৌশলীদের মাঝে আনুষ্ঠানিকভাবে সন্মানীর চেক প্রদানকালে তিনি এসব কথা বলেন।
সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ত্রিপুরা যুব কল্যাণ সমিতি’র মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের আহ্বায়ক সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক রতন বৈষ্ণব ত্রিপুরা’র সভাপতিত্বে এ চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ রফিকুল আলম কামাল, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, ১,২,৩নং সংরক্ষিত আসনের সদস্যা নাজমা বেগম, ১নং পৌরওয়ার্ড কাউন্সিলর আব্দুল হক, অনলাইন ‘আলো টিভি’র সম্পাদক তুহিন নিজাম, দৈনিক প্রতিদিনের চিত্র’র জেলা প্রতিনিধি দহেন ত্রিপুরা । এতে আরো উপস্থিত ছিলেন, অভিভাবক,স্থানীয় শিল্পী-কলাকৌশলী, জনপ্রতিনিধিসহ  সাংবাদিকগন প্রমূখ।