বেগম রোকেয়া দিবসে মানিকছড়িতে‘জয়িতা’কে সংবর্ধনা

মানিকছড়ি প্রতিনিধি: ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস উপলক্ষে মানিকছড়ি উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে মানববন্ধন, আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা অনুষ্টিত

ধানের ন্যায্য মূল্য নিশ্চিতের দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি
করোনা সচেতনতার লক্ষ্যে প্রচারণা ও মাস্ক বিতরণ খাগড়াছড়ি জেলা পুলিশের
অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি

মানিকছড়ি প্রতিনিধি: ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস উপলক্ষে মানিকছড়ি উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে মানববন্ধন, আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

সকাল সাড়ে ১০টায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে চ্ট্রগ্রাম-খাগড়াছড়ির সড়কের উপজেলা পরিষদ গেইটে অনুষ্টিত হয় মানববন্ধন। পরে জয়িতা সংবর্ধনা ও আলোচনা সভায় কর্মক্ষেত্র ও পারিবিরিক জীবনে সফলতার জন্য দুই সফল জননীকে সার্টিফিকেট,ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়। নির্বাচিত দুই জয়িতা হলেন, গচ্ছাবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম এর মাতা ও বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা মরহুম তাজুল ইসলাম এর সহধর্মীনি নুরের নাহার বেগম ও অর্থনৈতিক সফল জননী মুসলিম পাড়ার আবদুল বারেক মিয়ার সহধর্মীনি ফাতেমা বেগম।

জয়িতা সংবর্ধনা ও বেগম রোকেয়া দিবসের সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. নোমান মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক প্রমূখ।