• July 14, 2024

ভালোবাসার বন্ধনে কর্মহীন অসহায়দের জন্য নাছিমা আহসান নীলার উপহার

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: ২০১৯ সালের ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির রামগড় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন নাছিমা আহসান নীলা। সে সময়ে ঘরে ঘরে গিয়ে মানুষের দোয়া চেয়েছেন, কথা দিয়েছেন, ‘জয়-পরাজয়ে সম্পর্ক কখনো নষ্ট হবেনা, মানুষের বিপদে আপদে থাকবেন আপনজনের মতোই।’ নির্বাচনে তিনি বিজয়ী হতে পারেন নি।

নির্বাচনের এক বছর পর যখন মহামারি করোনা প্রভাবে সারাবিশ্ব দিশেহারা, কর্মহীন হয়ে পড়েছেন বিশ্বের কয়েকশ কোটি মানুষ, ঠিক তখনি এগিয়ে এসেছেন নীলা। নির্বাচনে বিজয়ী হতে না পারলেও নির্বাচনের সময় ভোটারদের দেয়া কথা রেখেছেন। করোনার প্রভাবে উপজেলার প্রত্যন্ত এলাকার অসহায়, দুঃস্থ ও কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন। উপহার তুলে দিয়েছেন স্বানন্দে। নির্বাচনে পরাজিত এই নারী সমাজসেবিকার উদ্যেগে উপজেলার পাতাছড়া ইউনিয়নের প্রত্যন্ত এলাকাগুলোতে আজ উপহার সামগ্রী পৌছে দেন।

এসময় (১১এপ্রিল) সকাল থেকে উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মাহবুবনগর, থলিবাড়ি, পাতাছড়া, নাকাপা, রসুলপুর, থলিপাড়া, দাতারাম পাড়া, মধুপুর, ছাইদং ছড়া, গৈয়া পাড়া, চাষী নগরসহ বিভিন্ন এলাকায় সমাজসেবিকা নাছিমা আহসান নীলার পক্ষ হতে ৩১০ পরিবার এর দুঃস্থ ও অসহায়দের ঘরে ঘরে এসব উপহার পৌঁছে দেন তার স্বামী ও রামগড় পৌরসভার প্যানেল মেয়র মোঃ আহসান উল্যাহ।

এসময় অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি জেলা আ’লীগ সদস্য বেলায়েত হোসেন, উপজেলা আ’লীগ সদস্য তসলিম উদ্দিন, জয়নাল আবেদিন, ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল আলিম দুলালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় পৌর পেনেল মেয়র আহসান উল্যাহ এ প্রতিনিধিকে জানান, নির্বাচনের আগে যেকোন পরিস্থিতিতে জনগণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছিলেন নীলা, যার ফলশ্রুতিতে মহামারি করোনা পরিস্থিতিতে তিনি জনগণের জন্য উপহার পাঠিয়েছেন।

দূরদিনে উপহার পেয়ে স্থানীয় কর্মহীন পরিবারের সদস্যরাও জানিয়েছেন কৃতজ্ঞতা, এ যেন নির্বাচনে হেরে গিয়েও বিজয়ের স্বাদ গ্রহণ করলেন নাছিমা আহসান নীলা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post