ইউপি নির্বাচনকক্সবাজারচট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

মনোনয়ন পত্র জমা দিলেন ফটিকছড়ির আলোচিত তিন চেয়ারম্যান

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে বার বার নির্বাচিত হওয়া তিন ইউপির চেয়ারম্যান আবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন। এরা হলেন উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের রশিদ উদ্দিন চৌধুরী কাতেব, পাইন্দং ইউনিয়নের একেএম সরওয়ার হোসেন স্বপন, হারুয়ালছড়ি ইউনিয়নের ইকবাল হোসেন চৌধুরী।

বিগত ২০১১ ও ২০১৬ সালে আওয়ামী লীগসহ অন্যান্য দলীয় প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে দুই বারে এরা টানা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এবারও তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন। এতে এলাকায় আনন্দের উচ্ছ্বাস বইছে। বিগত সময়ে এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তারা অবদান রেখেছেন। স্থানীয় গ্রামীণ সড়কের উন্নয়ন, স্কুল মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, নদী ও খাল খনন ভেড়ি বাঁধ নিঅমাণ হয়েছে ব্যাপক ভাবে । কাঞ্চননগর ইউনিয়নের চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেব বলেন, বিগত সময়ে এলাকার উন্নয়ন করেছি। মানুষের সুখে দুঃখে পাশে থেকেছি। তাই এলাকাবাসীর অনুরোধে আবারও চেয়ারম্যান প্রার্থী হচ্ছি। পাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান একেএম সরওয়ার হোসেন স্বপন বলেন, অসমাপ্ত উন্নয়ন কাজ গুলো সমাপ্ত করার জন্য আবারও প্রার্থী হওয়া প্রয়োজন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আমি এলাকাবাসীর দোয়া চাই।

বিগত দিনে টানা ১০ বছর চেয়ারম্যান থাকায় পাইন্দং ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামিতে মডেল ইউনিয়ন হবে এই পাইন্দং। হারুয়ালছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী বলেন একজন চেয়ারম্যান হিসেবে বিগত দিনে সব সময় মানুষ আমাকে কাছে পেয়েছে। অবহেলিত জনপদের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি। তাই মানুষ বার বার আমাকে চেয়ারম্যান হিসেবে চান।

প্রসঙ্গত, এই তিন চেয়ারম্যান এলাকায় অবদান রাখার ফলে স্থানীয় জনগণ তাদের ভোট দিয়ে বা বার জয়যুক্ত করছেন। ক্ষমতাসীন দলের প্রার্থীদেরও পরাজিত করে জয় ছিনিয়ে আনা কঠিণ বিষয় হলেও এলাকাবাসীর সমর্থন থাকায় জয় হওয়া সহজ হয়ে যায় তাদের জন্য। তবে আগামী ১১ নভেম্বর ফটিকছড়ির ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ তিন প্রার্থী ভাগ্যে কি ঘটে তা দেখার বিষয়। যদিও এ তিন প্রার্থীই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।