খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে নব নির্বাচিত সরকার দলীয় বিজয়ী চেয়ারম্যানদের সংবর্ধনা

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নব নির্বাচিত সরকার দলীয় বিজয়ী চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান করেছেন মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় আরো সংবর্ধনা প্রদান করেন, মুবাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

১ ডিসেম্বর বুধবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামীলীগ এর দলীয় কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন। সংবর্ধনা অনুষ্ঠানে  উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নব নির্বাচিত মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলের সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন, ক্যায়াংঘাট ইউনিয়নে সরকারি দলের নব নির্বাচিত চেয়ারম্যান রুপেন্দু দেওয়ান। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীর ‍মুক্তিযোদ্ধা এ কে এম হুমায়ূন কবীর ও উপজেলা যুবলীগের সভাপতি দীপন ধর।

সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তারা-  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা প্রত্যন্ত অঞ্চলের আনাচে কানাচে পৌঁছে দিতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান বক্তারা।

গত ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ৩য় ধাপের ইউপি নির্বাচনে মহালছড়ি উপজেলার ৪ ইউনিয়নের মধ্যে মাইসছড়ি ইউনিয়নে ১টি কেন্দ্র স্থগিত থাকায় বিজয়ী  হিসেবে কাউকে ঘোষণা  করা হয়নি। অপর ৩ ইউনিয়ন ( মহালছড়ি সদর, ক্যায়াংঘাট ও মুবাছড়ি ) চেয়ারম্যান পদে ২ জন সরকার দলীয় ও  ১ জন স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে নির্বাচিত হন।