• June 23, 2024

মহালছড়িতে যুবকের ছুরিকাঘাতে এক গৃহবধু গুরতর আহত

 মহালছড়িতে যুবকের ছুরিকাঘাতে এক গৃহবধু গুরতর আহত
মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে যুবকের ছুরিকাঘাতে এক গৃহবধু গুরতর  আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে  ১৭ ই ফেব্রুয়ারি শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার মাইসছড়ি ইউনিয়নে গিয়াস টিলা নামক এলাকায়।  নজরুল ইসলামের স্ত্রী রাফিজা বেগম (৩৬) কে  বাড়িতে একা পেয়ে  একই এলাকার মৃত সিকান্দার আলীর ছেলে আলমগীর হোসেন (২৫) এলোপাতারি  ছুরিকাঘাত করে  মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়।
স্থানীয়রা জানান,  আহত রাফিজা বেগমের স্বামী  নুরুল ইসলাম মাহফিলে চরমোনাই যাওয়াতে  তার দোকানটি তার মা আহত রাফিজা বেগমের শাশুড়ি সকালে দোকান চালাতে দোকানে চলে যায়। রাতে  দোকান বন্ধ করে বাড়ি ফিরলে পুত্রবধূ রাফিজা বেগম মুমূর্ষ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। এসময়  চিৎকার করলে আশেপাশের লোকজন এসে  আহত রাফিজাকে  উদ্ধার করে খাগড়াছড়ি সদর মেডিকেল হাসপাতলে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি দেখলে  উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়।  এদিকে পলাতক আলমগীরকে পাশের  একটি আম বাগান থেকে রক্তমাখা জামা পড়া অবস্থায়  একটি ধারালো  ছুরিসহ  এলাকাবাসী আটক করে এবং পুলিশের হাতে তুলে দেয়। এলাকাবাসীরা জানান,  আলমগীর হোসেন নেশাগ্রস্ত সে এর আগেও তার আপন বোনকে কুপিয়ে জখম করেছে।
এদিকে মহালছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  এ ঘটনায় আলমগীর নামে একজন আটক আছে। তবে ঘটনার মূল রহস্য এখনো জানা যায়নি।   এখনো কোন মামলা হয় নাই তবে মামলার প্রস্তুতি চলছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post