মহালছড়িতে শিক্ষা সহায়ক ও শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী  

মহালছড়িতে শিক্ষা সহায়ক ও শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী  

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতার্দের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন সেনাবাহিনী। ২৬ ডিসেম্বর সো

প্রত্যয় সোস্যাল ফাউন্ডেশন’র উদ্যোগে মানিকছড়িতে করোনা সংক্রমন প্রতিরোধে উঠান বৈঠক
মানিকছড়িতে ছিনতাই রহস্য উম্মোচন করে মালামাল উদ্ধার, আটক ৪
মহালছড়িতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ দিবস পালন

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতার্দের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন সেনাবাহিনী।

২৬ ডিসেম্বর সোমবার সকালে মহালছড়ি উপজেলার চৌংড়াছড়ি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক ষ্টেশনারী সামগ্রী (যেমনঃ- খাতা, কলম, পেন্সিল, রাবার, স্কেল, পেন বক্স ইত্যাদি) প্রদান করা হয়।

মহালছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি এর পক্ষে কেংগালছড়ি সাবজোন থেকে লেফটেন্যান্ট শেখ আব্দুল্লাহ মারজুক উপস্থিত হয়ে স্থানীয় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক ষ্টেশনারী সামগ্রী প্রদান করেন।

এদিকে একই সময়ে উপজেলার প্রত্যন্ত অঞ্চল বদানালা, লেমুছড়ি ও শান্তিপুর এলাকায় শতাধিক দুস্থ ও শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র দেয়া করা হয়। মহালছড়ি জোনের অধীন বিজিতলা সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন মেজবাহ্ উল মুহিত স্থানীয়দের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন এবং তাদের সকলের সাথে কুশলাদি বিনিময় করেন।

এ সময় শিক্ষক, হেডম্যান, কারবারিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপ্তা বড়ুয়া জানান সেনাবাহিনীর এরুপ গণসংযোগমূলক উদ্দ্যেগে শিশুরা লেখা-পড়ায় আরো আগ্রহী হবে।

বিজিতলা সাবজোন অধিনায়ক ক্যাপ্টেন মেজবাহ উল মুহিত বলেন, পাহাড়ি এবং বাঙ্গালীদের মধ্যে শান্তি-সম্প্রীতি বজায় রাখার মহতী উদ্দেশ্যে মহালছড়ি জোনের সেনাবাহিনী সর্বদা নানা রকম সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

COMMENTS