• July 27, 2024

মহালছড়ি জোনের উদ্যোগে সেবা প্রকল্প “কমিউনিটি ক্লিনিক” পরিচালনা

 মহালছড়ি জোনের উদ্যোগে সেবা প্রকল্প “কমিউনিটি ক্লিনিক” পরিচালনা
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার আওতাধীন সিন্ধুকছড়ি ইউনিয়নের পঙ্খীমূড়ায় মহালছড়ি সেনা জোন কর্তৃক আজ ১৫ মার্চ ২০২৩ ইং তারিখে সাপ্তাহিক ভিত্তিতে কমিউনিটি ক্লিনিক পরিচালনা করা হয়।
উক্ত মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় একটি মেডিক্যাল টিম সকাল ১০ ঘটিকা হতে বিকাল ২.৩০ ঘটিকা পর্যন্ত প্রায় দেড় শতাধিক (১৫০) দুঃস্থ ও হতদরিদ্র পাহাড়ি-বাঙ্গালীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।
দূর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনীর এরূপ মহতি উদ্যোগে স্থানীয় জনসাধারন অত্যন্ত আনন্দিত। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোনের  প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন।
এ বিষয়ে মহালছড়ি সেনা জোনের সাথে কথা বলে জানা যায়, “মহালছড়ি সেনা জোন সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।”
উল্লেখ্য যে পঙ্খীমূড়ায় নিয়মিত সাপ্তাহিক ভিত্তিতে মহালছড়ি জোনের তত্বাবধানে কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post