মহালছড়িতে আওয়ামীলীগ কর্তৃক বিএনপি কর্মীদের উপর হামলার অভিযোগ

মহালছড়িতে আওয়ামীলীগ কর্তৃক বিএনপি কর্মীদের উপর হামলার অভিযোগ

মহালছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: মহান বিজয় দিবস উদযাপনের দিনে খাগড়াছড়ির মহালছড়িতে আওয়ামী লীগের হাতে বিএনপির নেতৃবৃন্দের উপড় হামলার অভিযোগ পাওয়া গেছে। জা

এক দশকে হারিয়েছে খাগড়াছড়িতে শতাধিক পাহাড়
রামগড়, পানছড়ি ও মাটিরাঙ্গায় পাবর্ত্য শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি উদযাপন
বিজিবি দিবস ও গুইমারা বর্ডার গার্ড হাসপাতালের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গুইমারাতে

মহালছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: মহান বিজয় দিবস উদযাপনের দিনে খাগড়াছড়ির মহালছড়িতে আওয়ামী লীগের হাতে বিএনপির নেতৃবৃন্দের উপড় হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে আওয়ামীলীগ ফুল দিয়ে ফেরার সময় বিএনপি কার্যালয়ের সামনে আসলে শ্লোগান নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় বিএনপি সভাপতি আনোয়ার হোসেন মারধরের শিকার হন। আহত বিএনপি সভাপতি আনোয়ার হোসেনকে উদ্বার করে মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জয়দার অভিযোগ করে বলেন, মহান বিজয় দিবসে ফুল দেওয়ার প্রস্তুতিকালে আওয়ামীলীগ ফুল দিয়ে ফেরার সময় অতর্কিতভাবে আওয়ামীলীগের কর্মীরা বিএনপি কর্মীদের উপড় হামলা করে। এসময় উপজেলা বিএনপি সভাপতি আনোয়ার হোসেনসহ বিএনপি’র আরো ৫-৬জন কর্মী মারধরের শিকার হন। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিকভাবে উপজেলা বিএনপি প্রতিবাদ মিছিল করেছে। এ ঘটনার প্রতিবাদে পরবর্তী কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জানান, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বিজয় দিবসের ফুল দিয়ে ফেরার সময় বিএনপি কার্যালয়ের সামনে আসলে বিএনপি কর্মীরা আওয়ামীলীগ কর্মীদের উদ্দেশ্য করে ইট ছুড়লে উত্তেজনা সৃষ্টি হয়। তখন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীলসহ পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনি। সেখানে মারধরের মতো কোন ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রসিদ বলেন, শ্লোগান নিয়ে বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে হাতাহাতি হয়েছে বলে জানি। তাৎক্ষনিকভাবে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অপ্রীতিকর দুর্ঘটনা ঘটনা এড়াতে নিরাপত্তা বাহিনী ও পুলিশের টহল জোরদার করা হয়েছে।

COMMENTS