খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে ঈদ উপহার পৌঁছে দিলো সেনাবাহিনী 

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: আসন্ন ঈদ উল ফিতর কে  সামনে রেখে  ৩০ এপ্রিল শনিবার মহালছড়ি জোনের আওতাধীন দুর্গম এলাকায় গিয়ে  মানবিক সহায়তা হিসেবে ঈদ উপহার  (চাল, ডাল, সয়াবিন তৈল, চিনি, সেমাই ও আলু) পৌঁছে দিয়েছেন সেনাবাহিনী । এই কার্যক্রমে জোন সদরে  জোন অধিনায়ক  লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি উপস্থিত ছিলেন।  গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এবং একই সাথে ক্যাম্প পর্যায়ে সাবজোন অধিনায়কগণের উপস্থিতিতে ক্যাম্পের আওতাধীন দুর্গম এলাকা সমূহে সকল শ্রেণীর ৬ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেয়া হয়।  ঈদ উপহার বিতরণের সময় স্ব স্ব ক্যাম্পের আওতাধীন হেডম্যান, কারবারী  এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ঈদ উপহার তুলে দেয়ার সময় জোন অধিনায়ক বলেন, শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে বাস্তবায়নের উদ্দেশ্যে মহালছড়ি জোন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে।  জনগণের সেবায় মহালছড়ি জোন সর্বদা সচেষ্ট। মহালছড়ি জোন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, বিশুদ্ধ পানি সরবরাহ, শীতবস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই উদ্যেগকে স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
মহালছড়ি জোন অধিনায়ক আরো বলেন, সেনাবাহিনী  সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য ও সহযোগীতা করে আসছে। যেকোন ধর্মের উৎসব কে সামনে রেখে  ধর্ম, বর্ণ নির্বিশেষে  মানুষের পাশে দাড়ানোর  মাধ্যমে সম্প্রীতি বজায় রাখার জন্য মহালছড়ি জোনের এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ঈদের আনন্দ সবার মাঝে ভাগ করে দেওয়ার এই প্রচেষ্টা  ভবিষ্যতেও  চলমান থাকবে । মহালছড়ি জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম গ্রহণের ফলে সাধারণ মানুষের জোনের প্রতি তথাপি সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে বলেও তিনি অভিমত ব্যাক্ত করেন।