• May 22, 2024

মহালছড়িতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানা পুলিশের আয়োজনে পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ অক্টোবর শনিবার সকাল ৯ টায় মহালছড়ি থানা পুলিশের আয়োজনে এই দিবসটির উপলক্ষে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালীটি মহালছড়ি সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মহালছড়ি উপজেলা টাউন হলে এক আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় মহালছড়ি থানা অফিসার ইনচার্জ নুরে আলম ফকিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত। এ সময় আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা শাহজাহান পাঠোয়ারী সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা, পুলিশ ও জনগণের মধ্যে পারস্পরিক আস্থা, সমঝোতা এবং পারস্পরিক শ্রদ্ধা বৃদ্ধি, পুলিশ ও জনগণের মধ্যে দূরত্ব হ্রাস করা, জনগণের মধ্যে পুলিশভীতি ও অপরাধভীতি হ্রাস করা, পুলিশকে সহায়তার জন্য জনগণকে উদ্বুদ্ধ ও সাহসী করা, জনগণকে পুলিশি কার্যক্রম ও সীমাবদ্ধতার বিষয় নিয়ে বেশ কিছু বিষয়ে বিশদ আলোচনা করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post