• June 23, 2024

মহালছড়িতে কমিউনিটি পুলিশিং সভা

 মহালছড়িতে কমিউনিটি পুলিশিং সভা

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়িতে থানা কর্তৃক “শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি” স্লোগানে “পুলিশই জনতা জনতাই পুলিশ” প্রতিপাদ্যে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, গুজব ও জঙ্গিবিরোধী বিষয় নিয়ে মহালছড়ি কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ আগস্ট বুধবার মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে কমিউনিটি পুলিশিং সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ১নং সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মুক্তা ধর(পিপিএম-বার)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহালছড়ি উপজেলায় মাদকমুক্ত হতে হবে, ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে অগ্রণী ভূমিকা রাখতে হবে, যৌতুককে নিরুৎসাহিত করতে হবে, সকল প্রকার গুজব ও জঙ্গিবিরোধী কর্মকাণ্ড এলাকায় যেন না ঘটে সেই বিষয়ে নিজে ও এলাকার সকল জনগোষ্ঠীর মাঝে সচেতনতা গড়ে তুলতে হবে।

উক্ত কমিউনিটি সভা সুইহ্লাঅং রাখাইন পিপলুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, কমিউনিটি পুলিশিং’র উপজেলা সভাপতি মোঃ শাহাজাহান পাটোয়ারী, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাসান খান প্রমূখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলার জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন  প্রিন্ট ও  ইলেকট্রনিক মিডিয়ার  ব্যক্তিবর্গ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post